বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট

আপনি কি বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট খুঁজছেন? তবে এই পোস্টে বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট পেয়ে যাবেন। ভ্রমণ, চাকরি, পড়াশোনা সহ বিভিন্ন কারণে মানুষ বর্তমানে সিঙ্গাপুরে যাচ্ছে। আপনিও যদি সিঙ্গাপুর যেতে চান তবে বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট এই পোস্টটি থেকে জেনে নিন।
বরাবরই সিঙ্গাপুর বাংলাদেশিদের জন্য ভিসার ক্ষেত্রে ব্যাপক সুবিধা দিয়ে থাকে। এই দেশটির উন্নত জীবন ব্যবস্থা ও অন্যান্য সুযোগ-সুবিধা কারণে অনেক বাংলাদেশী সিঙ্গাপুরে পাড়ি জমান। তবে প্রকৃত এজেন্ট না পেয়ে অনেকে সিঙ্গাপুরের ভিসা প্রাপ্তির ক্ষেত্রে ব্যাপক ভোগান্তির শিকার হন। তাই আপনাদের সিঙ্গাপুরের ভিসা প্রাপ্তি নির্বিঘ্ন করতে বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট এই পোস্টে তুলে ধরলাম। আশা করি আপনারা উপকৃত হবেন। 

পোস্ট সূচিপত্র - বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট এক নজরে দেখে নিন

সিঙ্গাপুরের ভিসা প্রাপ্তির পূর্বশর্ত 

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে হলে সর্বপ্রথম স্কিল পাশের মাধ্যমে উত্তীর্ণ হয়ে ভিসা গ্রহণ করতে হয়। স্কিল পাস করার জন্য ভালো ট্রেনিং সেন্টারের শরণানাপন্ন হতে হয়। আর ভিসা প্রাপ্তি ক্ষেত্রে অবশ্যই একজন ভালো এজেন্ট প্রয়োজন। একজন ভালো এজেন্ট ব্যতীত সিঙ্গাপুরের ভিসা পাওয়া বেশ কঠিন হয়ে যায়। তাই সিঙ্গাপুরের ভিসা পাওয়ার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ শর্ত হলো একজন ভালো ও বিশ্বস্ত এজেন্টের নিকট থেকে ভিসা আবেদন করা। তাহলে ভিসা পাওয়া অনেক সহজ হবে।

বাংলাদেশে অনেক এজেন্ট রয়েছে তার ভেতর কিন্তু ভুয়া এজেন্টার সংখ্যাও নেহায়েত কম নয়! অনেকে বিভিন্ন দালালের খপ্পরে পড়ে টাকা নষ্ট করে সিঙ্গাপুর যাওয়ার ভিসা পাওয়া তো দূরের কথা উল্টো তাদের টাকা খোয়া যায়। তাই আপনারা যেন খুব দ্রুত সিঙ্গাপুরের ভিসা পেয়ে যান সেজন্য এই পোস্টে স্বনামধন্য ও বিশ্বস্ত এমন কিছু বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট তুলে ধরব। চলুন কথা না বাড়িয়ে পোস্টের পরবর্তী অংশ চলে যাওয়া যাক।

বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট 

আপনার যদি ভালো কোনো ভিসা এজেন্সির সাথে পূর্ব থেকে ভালো সম্পর্ক থাকে তবে সিঙ্গাপুরসহ অন্য যেকোনো দেশের ভিসা প্রাপ্তি আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে। আমাদের দেশে যতগুলো স্বনামধন্য ভিসা এজেন্সি রয়েছে তার বেশিরভাগই রাজধানী ঢাকা শহরে অবস্থিত। এখন বহুল পরিচিত ও নামকরা এমন কিছু বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট তুলে ধরব। সুতরাং, বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট  এক নজরে দেখে নিন।
  • ইউনিয়ন ট্যুরস এন্ড ট্রাভেলস লিমিটেড। ঠিকানা:- গুলশান, ঢাকা (ফোন নং: ৯৮৫৪৫৬৬৭)
  • ভিক্টোরি ট্রাভেলস লিমিটেড। ঠিকানা:- মতিঝিল, ঢাকা। (ফোন নং: ৯৫৫০৯১৫)
  • আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন। ঠিকানা:- গুলশান, ঢাকা। (ফোন নং: ৯৮৮৫৪৭৯-৮০, ৯৮৪২৬৪৫)
  • নোভোএয়ার লিমিটেড। ঠিকানা:- বনানী, ঢাকা। (ফোন নং: ০১৯৭৮৪৪৩৭১৭)
  • লেক্সাস টুরস এন্ড ট্রাভেলস। ঠিকানা:- বাংলামোটর, ঢাকা। (ফোন নং: ৮৬১৩১৮৪)
  • সাইমন ওভারসিস। ঠিকানা:- গুলশান, ঢাকা। (ফোন নং: ৯৮৮১৪০৮)
  • পার্কে ওয়ে হাসপাতাল সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড। ঠিকানা: গুলশান, ঢাকা। (ফোন নং: ৯৮৫০৪২)
  • ডিসকভারি টুরস অ্যান্ড লজিস্টিক। ঠিকানা:- বনানী, ঢাকা। (ফোন নং: ৯৮৬৩৩৪৪, ৯৮২১৮২০)
  • ট্যালন কর্পোরেশন লিমিটেড। ঠিকানা:- গুলশান, ঢাকা। (ফোন নং: ৯৮৯৪০২৮)
  • রিজেন্সি ট্রাভেলস লিমিটেড। ঠিকানা:- বনানী, ঢাকা। (ফোন নং:  ৯৮২১৯৮২, ৯৮৮৮২৭০)

সিঙ্গাপুর ভিসা এজেন্টের নিয়ে সতর্কতা

এজেন্টের নিয়ে সতর্ক থাকতে হবে। অনেকেই ভালো কোন এজেন্ট না পেয়ে প্রতারণার খপ্পড়ে পড়েন। তাই সিঙ্গাপুর যাওয়ার পূর্বে আপনি যে এজেন্টের মাধ্যমে ভিসা আবেদন করতে যাচ্ছেন সেই এজেন্ট কতটা ট্রাস্টেড সে বিষয়ে আপনাকে সুনিশ্চিত হতে হবে। তাহলে আপনি পরবর্তীতে ওই এজেন্ট এর থেকে ভিসা নিলে কোনো ধরনের সমস্যায় পতিত হতে হবে না। তাই সিঙ্গাপুরের ভিসা নেওয়ার পূর্বে সংশ্লিষ্ট এজেন্ট সম্পর্কে মানুষ কি বলে সে বিষয়ে জনমত যাচাই করুন। 

সিঙ্গাপুরের যেকোনো ধরনের ভিসা আবেদন করার জন্য আপনি যে এজেন্টের শরণাপন্ন হবেন তার সম্পর্কে পূর্ব থেকেই বিস্তারিত তথ্য জেনে নিন। আপনারা ইতোমধ্যে এই পোস্ট থেকে বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট জেনে নিয়েছেন। আমরা এখানে বাংলাদেশের সবচেয়ে বিশ্বস্ত এজেন্সিদের তালিকা দিয়েছি, সুতরাং, আপনি তাদের মাধ্যমে নির্ভয়ে ভিসা আবেদন করতে পারেন। তাদের নিকট গেলে আপনি সিঙ্গাপুরের ভিসা সংশ্লিষ্ট সকল সমস্যার সমাধান পাবেন।

কিভাবে সিঙ্গাপুর যাবার বিশ্বস্ত এজেন্ট খুঁজে বের করবেন

সিঙ্গাপুর যাওয়ার বিশ্বস্ত এজেন্ট খুঁজে বের করলে আপনি প্রতারণা ছাড়াই নির্বিঘ্নে সিঙ্গাপুর যেতে পারবেন। আপনারা ইতোমধ্যে বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট জেনে নিয়েছেন। আশা করি এই লিস্ট অনুযায়ী তাদের সাহায্য নিয়ে যদি আপনি ভিসা আবেদন করেন তাহলে আপনি শতভাগ প্রতারণা মুক্ত থাকতে পারবেন আশা করছি। 

সিঙ্গাপুরের ভিসা পাবার ক্ষেত্রে সকল তথ্য দিয়ে যে এজেন্সি আপনাকে সাহায্য করতে পারবে এবং যেসব এজেন্সি সফলভাবে ইতোমধ্যে সিঙ্গাপুরে প্রবাসীদের পাঠাতে সক্ষম হয়েছে আপনি তাদের শরণাপন্ন হতে পারেন। মনে রাখবেন একজন বিশ্বস্ত এজেন্টই পারে আপনাকে সিঙ্গাপুরের ভিসা সংক্রান্ত সব সমস্যার সমাধান করে একটি ভিসা পাইয়ে দিতে।

উপসংহারঃ সিঙ্গাপুরের ভিসা সংক্রান্ত সমস্যার সমাধান 

আশা করি এই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার পরে আপনারা বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট ঘরে বসে জেনে নিলেন। এই লিস্টে ফলো করে যদি আপনারা এই সকল এজেন্সি থেকে সেবা গ্রহণ করেন তবে প্রতারণা মুক্তভাবে এবং বিনা ভোগান্তিতে আপনারা সিঙ্গাপুরে যাওয়ার কাঙ্খিত ভিসা পেয়ে যাবেন ইনশাআল্লাহ। বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট অন্যদের জানাতে এখনি এই পোস্ট শেয়ার করুন এবং বিদেশ যাত্রা সংক্রান্ত আরো নিত্য নতুন পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪