ভালোবাসা দিবসের স্ট্যাটাস

ভালোবাসা দিবসের স্ট্যাটাস সম্পর্কে অনেকেই জানতে চাই। কারণ এই দিনটিতে ভালোবাসার মানুষের জন্য বিভিন্ন রকমের স্ট্যাটাস দিয়ে থাকে। সাধারণত তাই ভালোবাসা দিবসের স্ট্যাটাস কি দিবে সেই স্ট্যাটাস গুলো অনেকেই জানে না। আজকের এই আর্টিকেলে ভালোবাসা দিবসের স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

তাহলে চলুন দেরি না করে ঝটপট ভালোবাসা দিবসের স্ট্যাটাস সম্পর্কে জেনে নেওয়া যাক। উক্ত বিষয়টি জানতে হলে আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে হবে।

সূচিপত্রঃ ভালোবাসা দিবসের স্ট্যাটাস

ভালোবাসা দিবসের স্ট্যাটাস

ভালোবাসা দিবস খুবই গুরুত্বপূর্ণ একটি দিন। সাধারণত এই দিনটিতে আমরা আমাদের ভালোবাসার মানুষগুলোকে বিভিন্ন রকম ভাবে ভালোবাসা প্রদান করে থাকি। বেশিরভাগ সময় আমরা তাদের জন্য ভালোবাসার স্ট্যাটাস দেয়। ভালোবাসা দিবসের স্ট্যাটাস গুলো নিচে উল্লেখ করা হলো।

আরো পড়ুনঃ কিভাবে মেয়েদের প্রশংসা করতে হয় - কিভাবে মেয়েদের ইমপ্রেস করতে হয়

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ১।

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের শ্রেষ্ঠ কাজ। ভালোবাসি তোমায় এবং সবসময় বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো।"শুভ ভালবাসা দিবস"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ২।

আমি সেই সুতো হবো, যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো, আমি সেই নউকো হবো যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ, তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো।"ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৩।

আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই চলনাতে নয় ভালোবাসায়,আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে, আমি তোমাকে চাই ক্ষনিকের জন্য নয় চিরদিনের জন্য।

"ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৪।

যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায়, "অনেক ভালোবাসি।"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৫।

আমি চাইনা তুমি আমাকে বলো, আমি তোমাকে ভালোবাসি, আমি বলছি না তুমি আমাকে অনেক ভালবাসবে। কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও, তোমাকে জানাই "ভালোবাসা দিবসের শুভেচ্ছা"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৬।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা, সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

"ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৭।

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া। "ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

ভালোবাসা দিবসের স্ট্যাটাস - ৮।

যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে, সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি।

"ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

সূত্রঃ worldinfo57, tipsnetbd

ভালোবাসা দিবসের শুভেচ্ছা

আমাদের অনেকের কাছে ভালোবাসা দিবস খুবই গুরুত্বপূর্ণ একটি দিন। আমরা সকলে আমাদের পিতা-মাতা এবং আত্মীয়-স্বজনদের ভালবেসে থাকি এছাড়া আরো ভালোবাসার মানুষ থাকতে পারে। এই দিনটিতে সাধারণত এই মানুষগুলোকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো হয়। ভালোবাসা দিবসের শুভেচ্ছা গুলো নিচে উল্লেখ করা হলো।

১। কেউ যখন কারো জন্য কাঁদে সেটা হল আবেগ। আবার কেউ যখন কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা। যখন তুমি কাউকে কাঁদিয়ে নিজে কান্না করবে তখন হলো সেটা প্রকৃত ভালোবাসা। "ভালোবাসা দিবসের শুভেচ্ছা।"

২। মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত, সুখ যদি হৃদয় হতো তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালোবাসি। "শুভ ভালোবাসা দিবস।"

৩। “ভালোবাসা” শব্দটা হয় না কোনদিন পুরানো, হয় না ধূসর কিংবা বর্নহীন, শুধু রংধনুর রং এর রঙিন হোক না সেটা এপার কিংবা ওপারের তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসাই। "শুভ ভালোবাসা দিবস"

আরো পড়ুনঃ বৃষ্টি নিয়ে রোমান্টিক কবিতা - বৃষ্টি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

৪। আমি নিখুঁত প্রেমিক নাও হতে পারি। তবে তোমার প্রতি আমার ভালবাসা শতভাগ সত্য। আমার হৃদয়ের প্রতিটি বিট প্রমান করে এটি সত্য। "শুভ ভালোবাসা দিবস"

৫। যে মানুষ শত দুঃখের মাঝেও তার ভালোবাসার মানুষ টিকে মনে রাখে। সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে। "শুভ ভালোবাসা দিবস"

৬। ভালোবাসার মানুষ যদি থাকে পাশে মনে হয় দুনিয়ার সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয়, প্রিয় মানুষটি মনের মত হয়। "শুভ ভালোবাসা দিবস"

৭। মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও মিস করব তোমায় সারাজীবন। "শুভ ভালবাসা দিবস"

সূত্রঃ ajkerfact, tipsnetbd

ভালোবাসা দিবসের এস এম এস

ভালোবাসা দিবস উপলক্ষে সকল ভালোবাসার মানুষ তার ওপর ভালবাসার মানুষকে ভালোবাসার এসএমএস দিয়ে থাকে। কিন্তু আমরা অনেকেই কি এসএমএস দিব এ বিষয়টি বুঝতে পারিনা। তাই আজকের এই আর্টিকেলে আমরা ভালবাসা দিবসের এসএমএস গুলো নিয়ে আলোচনা করব।

১। "শুভ ভালোবাসা দিবস" যদিও আমরা একে অপরের সাথে থাকতে না পারি। তবুও সবসময়ের মতো যতটা আমি তোমাকে জানতে চেয়েছি বুঝাতে চেয়েছি। আশা করি তুমিও সেভাবেই আমাকে বুঝবে। ভালোবাসা দিবসের অশেষ শুভেচ্ছা।

২। আমি চাই সব সময় তোমায় ভালবাসতে। যদি কখনো পরিস্থিতি এমন হয়ে যাই আমাকে তোমার ভালবাসা থেকে বঞ্চিত করে তাহলে তখনকার নিশ্বাস হবে আমার শেষ নিঃশ্বাস। কারণ তোমাকে কতটা ভালোবাসি এটি আমি কখনো তোমাকে বলে বোঝাতে পারবো না।

৩। আমি তোমাকে ভালোবাসি। সারা জীবন ভালোবেসে যাব। আমি তোমার হাতে হাত রেখে। সারা জীবন বাঁচতে চেয়ে ছিলাম। তোমাকে জানাই ভালোবাসা দিবসের দিনে অনেক অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা।

৪। তোমার পাশে অন্য কাউকে দেখে যার চোখে জল নেমে আসে সে তোমাকে ভালোবাসে। তোমার ব্যাথাই যে ব্যাথিত হয়, সে তোমাকে ভালোবাসে। আমার পক্ষ থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিও।

ভালোবাসা দিবসের উক্তি

আমরা উপরের আলোচনায় ইতিমধ্যে ভালোবাসা দিবস নিয়ে বিভিন্ন রকমের ছন্দ সম্পর্কে জেনেছি। আপনি আপনার ভালোবাসার মানুষকে উপরের স্ট্যাটাস এবং উক্তিগুলো দিতে পারেন। ভালোবাসা দিবসের উক্তিগুলো নিচে উল্লেখ করা হলো।

১। "যে ভালবাসা যত গোপন, সেই ভালবাবাসা তত গভীর।" -হুমায়ুন আহমেদ

২। "ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।" - জর্জ চ্যাপম্যান

৩। "প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা। আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার।"

৪। "ভালোবাসতে শেখো, ভালোবাসা দিতে শেখো তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।" - টমাস ফুলার

৫। "মেয়েরা গোছানো মানুষ পছন্দ করে না। মেয়েরা পছন্দ করে অগোছালো মানুষ।" - হুমায়ূন আহমেদ

৬। "প্রেম হচ্ছে স্বার্থ সিদ্ধির চরম অভিব্যক্তি।" - হল.রুক.জ্যাকসন

সংগ্রহীত

আমাদের শেষ কথাঃ ভালোবাসা দিবসের স্ট্যাটাস

প্রিয় পাঠক গন আজকের এই আর্টিকেলে ভালোবাসা দিবসের স্ট্যাটাস, ভালোবাসা দিবসের শুভেচ্ছা, ভালোবাসা দিবসের এস এম এস, ভালোবাসা দিবসের উক্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আপনার রক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন। যদি ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষকে এগুলো দিতে চান তাহলে দিতে পারেন।

আরো পড়ুনঃ বাবা নিয়ে সেরা ৩০+ উক্তি - বাবাকে নিয়ে ২০+ স্ট্যাটাস

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম গুরুত্বপূর্ণ আর্টিকেল নিয়মিত আমাদের ওয়েবসাইটের প্রকাশ করা হয়। যদি বিষয়গুলো না জেনে থাকেন তাহলে অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪