অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম

আপনি কি অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।
অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম
নিচে আপনাদের জন্য অনলাইনে বাসের টিকিট কাটার অ্যাপস, শ্যামলী পরিবহন অনলাইন টিকিট এবং অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে ধাপে ধাপে আলোচনা করা হয়েছে। যেখান থেকে আপনি খুব সহজেই অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। তাই দেরি না করে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে জেনে নিন।

পেজ সূচিপত্রঃ অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম

অনলাইনে বাসের টিকিট কাটার অ্যাপস

পাশের টিকিট কাটতে এখন আর বাস কাউন্টারে যে লাইন ধরতে হবে না আপনি বাসায় বসে অনলাইনে বাসের টিকিট কাটতে পারবেন। অনলাইনে বাসের টিকিট কাটতে আপনার প্রয়োজন হবে অনলাইনে বাসের টিকিট কাটার অ্যাপস। আর সেই অ্যাপস ডাউনলোড দিতে আপনার প্রয়োজন হবে একটি স্মার্টফোন এবং অনলাইন কানেকশন।

সেই স্মার্ট ফোনে অনলাইন কানেকশন দিয়ে google play store থেকে একটি অ্যাপস নামাতে হবে যে অ্যাপসটির মাধ্যমে আপনি অনলাইনে বাসের টিকিট কাটতে পারবেন। অনলাইনে টিকিট কাটার অ্যাপসটি হচ্ছে Sohoz - Buy Bus Ticket. আশা করি কোন এপ্স এর মাধ্যমে আপনি অনলাইনে বাসের টিকিট কাটতে পারবেন সে সম্পর্কে জানতে পেরেছেন। 

শ্যামলী পরিবহন অনলাইন টিকিট

আপনি আপনার মোবাইল থেকে অনলাইনে শ্যামলী পরিবহনের টিকিট কাটতে https://shyamolitickets.com ওয়েব সাইটটিতে প্রবেশ করুন। ওয়েবসাইটে প্রবেশ করার পরে আপনার গন্তব্যে প্রবেশ করার জন্য পরিবহন সার্চ করুন। তারপরে Form অপশন থেকে কোথায় থেকে যাবেন সেই স্থান সিলেক্ট করুন আর To অপশনে কোথায় যেয়ে নামবেন সেই স্থান সিলেক্ট করুন। তারপরে আপনি এসি বাসে যাবেন নাকি নন এসি বাসে যাবেন সেটি সিলেক্ট করবেন। পরবর্তীতে আপনার পছন্দের সময় অনুযায়ী টিকিট বুকিং করবেন এবং পেমেন্ট ক্লিয়ার করে টিকিট কাটবেন।

অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম

এখন আপনাদের দেখানো হবে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম। যে নিয়ম অনুযায়ী আপনারা বাসায় বসে যেখানে যাবেন সেখানকার টিকেট অনলাইনে বুকিং করতে পারবেন। চলুন তাহলে দেখে নিন অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম। অনলাইনে বাসের টিকিট কাটতে হলে আপনাকে প্রথমে একটি অ্যাপস ইনস্টল করে নিতে হবে। অ্যাপসটির নাম হচ্ছে সহজ অ্যাপস।

টিকিট কাটার জন্য প্রথমে আপনাকে অ্যাপসটিতে ঢুকতে হবে। তারপরে যে পেজটি আসবে সেখানে দুটি অপশন থাকবে। একটি অপশন হচ্ছে Form যেখানে আপনি যেখান থেকে যাবেন সেই জায়গার নাম দিতে হবে আর একটা অপশন হচ্ছে To যেখানে আপনি যেখানে যেতে চাইবেন সেখানকার নাম দিবেন, তারপরে সার্চ অপশনে ক্লিক করলে বিভিন্ন পরিবহনের নাম আসবে। আপনি যেই পরিবহনে যেতে চান সেই পরিবহনের নাম ও সময় এবং সিট নাম্বার সিলেক্ট করে বিকাশ অথবা যে কোন মাধ্যমে পেমেন্ট ক্লিয়ার করে টিকিট ক্রয় করতে পারবেন।

হানিফ অনলাইন বাস টিকেট

হানিফ অনলাইন বাস টিকেট ক্রয় করতে হলে আপনাকে সহজ অ্যাপসটি ব্যবহার করতে হবে। সহজ অ্যাপস এর মাধ্যমে আপনি খুব সহজেই হানিফ অনলাইন বাসের টিকিট ক্রয় করতে পারবেন। উপরের অংশটিতে অনলাইনে বাসের টিকেট কাটার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। উপরের নিয়ম অনুযায়ী আপনি সহজ অ্যাপ থেকে হানিফ অনলাইন বাস টিকেট ক্রয় করতে পারবেন।

অনলাইন বাস টিকেট বুকিং বাংলাদেশ

বাসের টিকিট কাটতে কাউন্টারে যেয়ে হুড়োহুড়ি করার দিন শেষ। আপনি বাসায় বসে অনলাইনে বাসের টিকিট ক্রয় করতে পারবেন। সেইজন্য আপনাকে সহজ অ্যাপস ব্যবহার করতে হবে। এই অ্যাপস এর মাধ্যমে এখন অনলাইনে বাসায় বসে টিকিট ক্রয় করা যায়। অনলাইন বাস টিকেট বুকিং বাংলাদেশ এখন খুবই সহজ। স্মার্ট বাংলাদেশে বাস করে স্মার্ট পদ্ধতিতে সহজ অ্যাপস এর মাধ্যমে বাসের সিট বুকিং করা যায়।

আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন। আর্টিকেলটি পড়ে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম ছাড়াও আরো বেশ কিছু বিষয়ে জানতে পেরেছেন তা হচ্ছে অনলাইন বাস টিকেট বুকিং বাংলাদেশ, হানিফ অনলাইন বাস টিকেট ইত্যাদি। আশা করি এ সকল তথ্যগুলো আপনাদের অনেক উপকারে আসবে। তাই এ ধরনের গুরুত্বপূর্ণ তথ্য বেশি বেশি জানতে ও করতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন, ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪